প্রকাশিত: ০১/০২/২০১৭ ৯:০৬ পিএম

উখিয়া নিউজ ডেস্ক::
গাজীপুরে টঙ্গী বাজার জামে মসজিদ থেকে ইয়াবাসহ তিনজনকে আটকের কথা জানিয়েছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।ডিবি জানায়, আজ বুধবার দুপুরে অভিযান চালিয়ে সাড়ে ৮০০ ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন কক্সবাজারের চকরিয়া থানার কোটাখালী এলাকার নুরুল ইসলাম (৫৫), গাজীপুরের টঙ্গী আরিচপুর এলাকার মো. সোহেল (৩৪)। এ ছাড়া আরেকজন শিশু (১১)। তার বাড়ি কক্সবাজারের টেকনাফে।

গাজীপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, টঙ্গী বাজার জামে মসজিদের বারান্দায় আজ দুপুরে মুসল্লি বেশে নুরুল ইসলাম ও সোহেলসহ চার-পাঁচজন যুবক বসে ছিলেন। এ সময় সেখানে আটক শিশু একটি বিস্কুটের প্যাকেট নুরুল ইসলামের হাতে তুলে দেয়। ওই প্যাকেটে সাড়ে ৮০০ ইয়াবা ছিল।

ওসি জানান, মসজিদের বারান্দায় বসেই মাদক ব্যবসায়ীরা ইয়াবা কেনা-বেচা করছে, এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ তিনজনকে আটক করে। তাদের দেহ তল্লাশি করা হয়। নুরুল ইসলামের কাছ থেকে ৬০০, শিশুটির কাছ থেকে ২০০ এবং সোহেলের কাছ থেকে ৫০টি ইয়াবা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক নুরুল ইসলাম পুলিশকে জানান, তিনি গাজীপুরের জয়দেবপুর থানার হালডোবা এতিমখানা মাদ্রাসায় শিক্ষকতা করতেন। প্রায় দেড় বছর আগে মাদকসহ ধরা পড়ায় তাঁকে চাকরিচ্যুত করা হয়। তাঁর বিরুদ্ধে জয়দেবপুর ও টঙ্গী থানায় একাধিক মামলা রয়েছে।

আটক শিশুটির সঙ্গে কথা বলে জানা যায়, কক্সবাজারের নুরুল ইসলাম ও ইউনুস আলী ঢাকার একটি হোটেলে চাকরি দেওয়ার কথা বলে বাড়ি থেকে ঢাকার আবদুল্লাহপুরে নিয়ে আসে। ইউনুস আলী তাকে একটি বিস্কুটের প্যাকেট হাতে ধরিয়ে দিয়ে তা টঙ্গীর ওই মসজিদে পৌঁছে দিতে বলে। এনটিভি

পাঠকের মতামত

১৫০ বাংলাদেশিকে ফিরিয়ে ২৮৫ সেনাকে নিয়ে ফিরবে মিয়ানমারের জাহাজ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ জা‌নি‌য়ে‌ছেন, বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ ও সেনাবাহিনীর ২৮৫ ...

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...